বান্দরবানে সাংবাদিকদের উদ্যোগে গরীব অসহায় ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের উদ্যোগে শহরের বিভিন্ন এলাকার গরীব অসহায় ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে জেলা প্রেসক্লাবের সামনে থেকে রান্না করা এই খাবার বিতরণের কার্যক্রম শুরু করা হয়। এসময় জেলা শহরের বিভিন্ন এলাকার অলিগলিতে গিয়ে শতাধিক গরীব অসহায় ও ভিক্ষুকদের হাতে খাবার তুলে দেন সংবাদকর্মীরা।

এদিকে সংবাদকর্মীদের এমন উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। খাবার বিতরণের এই কার্যক্রমে উপস্থিত ছিলেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, যমুনা টিভির জেলা প্রতিনিধি বাতিং মার্মা, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি কৌশিক দাশসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, করোনার কারণে যারা গরীব অসহায় ও কর্মহীন হয়ে পড়েছেন আমরা তাদের খাবার বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো জানান, আমাদের এই উদ্যোগে পার্বত্য মন্ত্রীসহ যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ।

 

আপনার মতামত লিখুন :