অসহায় পরিবারের মাঝে সানু মৃধা-কহিনুর বেগম ফাউন্ডেশন এর খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারি নানা বিধি-নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া ৫’শতাধিক পরিবারের মাঝে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ‘মোহাম্মাদ সানু মৃধা-কোহিনুর বেগম ফাউন্ডেশন’এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, আলু, ডাল, তেল, ভুসি, সাবান ট্যাংসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।

জানাগেছে, উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নে ৫’শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্যসামগ্রী রাতের আধাঁরে বাড়ি-বাড়ি পৌঁছে দেয়ার জন্য ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক ও সদস্যদের বিভিন্ন পর্যায়ের দায়িত্ব দেয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণের বিষয়ে ফাউন্ডেশনের সদস্য হোসাইন মোহাম্মাদ ফেরদাউস বলেন, অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রেখে রাতে বাড়ি-বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হচ্ছে।

সংগঠনের দায়িত্বশীল পর্যায়ের ব্যাক্তিত্ব আহসানুল কবির সোহেল বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় লোকজনের পাশে দাড়ানো চেষ্টা করছি আমরা। অসহায় লোকজন গৃহবন্দী হয়ে থাকায় তাদের খাদ্য সংকট দেখা দিয়েছে। আমরা আমাদের সাধ্যমত নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা আজীবন এই সংগঠনের মাধ্যমে মানুষের পাশে থাকতে চাই।

এ বিষয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ কাওসার মৃধা জানান, সবাই যাতে ঘরে থাকেন সে জন্য উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নে গরিব ও অসহায় মানুষের ঘরে-ঘরে গিয়ে খাদ্য-সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। পরবর্তীতেও আমাদের সাধ্যমত বিতরণ চালিয়ে যাবার চেষ্টা থাকবে। এ মহামারী দুর্যোগ সময়ে সমাজের সকল বিত্তবানরা যে যার অবস্থান থেকে যেন এগিয়ে আসেন এই আহব্বান জানান।

আপনার মতামত লিখুন :