দেশে ফিরছেন আজ ভারতের চেন্নাইয়ে আটকে পড়া ১৬৪ জন

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে বুধবার (২২ এপ্রিল) তৃতীয় দফায় ভারতের চেন্নাইয়ে আটকে পড়া ১৬৪ বাংলাদেশিকে ফিরিয়ে আনছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। গত ২০ ও ২১ এপ্রিলের ধারাবাহিকতায় আজ বিকেল ৩টা ৩০ মিনিটে চেন্নাই থেকে তৃতীয় দফায় আটকে পড়া যাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বিমানটি। ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএস-বাংলা জানায়, আগামী ২৪ ও ২৫ এপ্রিল চেন্নাই থেকে ঢাকায় আরও দুটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা। ফ্লাইটগুলো ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হচ্ছে। চেন্নাই থেকে দুপুর ১২টা ১৫ মিনিটে ছেড়ে আসবে এবং বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। গত এক মাসেরও অধিক সময় ভারতের বিভিন্ন অঞ্চলে চিকিৎসার জন্য আটকা পড়েছেন রয়েছেন হাজার হাজার বাংলাদেশি।

গত ১৭ এপ্রিল থেকে আকাশপথে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ার কারণে কোনোভাবেই বাংলাদেশি যাত্রীরা দেশে ফিরে আসতে পারছিলেন না। এই অবস্থায় ভারতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের উদ্যেগে আটকে পড়া বাংলাদেশি যাত্রীদের ফিরিয়ে নেয়ার উদ্যোগ নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বিশেষ ফ্লাইটগুলোতে শুধুমাত্র বাংলাদেশিরাই ভ্রমণ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :