বহিরাগতদের কেন্দ্রে আনার পাঁয়তারা চলছে : আতিকুল

প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, বাইরে থেকে প্রচুর লোক নিয়ে এসে কেন্দ্রে কেন্দ্রে ঢোকানোর পাঁয়তারা করছে প্রতিপক্ষ। নৌকার বিজয় দেখে তারা টালবাহানা শুরু করছে বলেও মন্তব্য করেন তিনি। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে রাজধানীর মিরপুরের ভাষানটেক এলাকায় নির্বাচনি প্রচারণা শুরুর আগে এসব কথা বলেন তিনি।

আতিকুল বলেন, নির্বাচন বানচাল করার ইচ্ছা আওয়ামী লীগের একদমই নেই। নৌকার কোনো ব্যাকগিয়ার নাই, নৌকার গিয়ার একটিই! যে কোনো মূল্যে নির্বাচন হবেই হবে। কোনো অপশক্তি আমাদের এই গণজোয়ার থামিয়ে রাখতে পারবে না। কর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বাইরের বিভিন্ন জেলা থেকে প্রচুর বহিরাগত লোক এনে তারা সন্ত্রাস করার পরিকল্পনায় আছে। তারা চাচ্ছে যেন ভোটের পরিবেশ নষ্ট হয়। আমি কর্মীদের অনুরোধ করব, আর দুটি দিন আছে।

সবাই ইলেকশনের আমেজ নিয়ে শান্তিপূর্ণভাবে ভোট দেব এবং নৌকাকে জয়যুক্ত করব। এ সময় তিনি ভাষানটেকের সরু রাস্তাটি প্রধান সড়কের মতো চওড়া করার প্রতিশ্রুতি দিয়ে আতিকুল বলেন, বস্তিবাসীর সঙ্গে মানুষের মতো আচরণ করতে হবে এবং পুনর্বাসন ছাড়া বস্তি উচ্ছেদ করা যাবে না।

 

 

আপনার মতামত লিখুন :