গলাচিপায় আবাসন প্রকল্পে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তায় ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে সামাজিক দুরত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন গোলখালী ইউনিয়ন চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার।

শুক্রবার বিকাল ৩টায় উপজেলার গোলখালী ইউনিয়নের ৩, ৪ ও ৭নং ওয়ার্ডের আবাসন প্রকল্পে ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল বিতরণ করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন বিআরডিবির কর্মকর্তা ও গোলখালী ইউনিয়নের ট্যাক অফিসার মো. শহিদুল ইসলাম, গোলখালী ইউনিয়ন সচিব মোসা. কনা বেগম, ইউপি সদস্য মনির হোসেন হাওলাদার, মনির মীর, হাজী মো. মোসলেম প্যাদা, আঃ হালিম খান, নুর হোসেন প্যাদা।

এসময় চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, জেলা পরিষদ কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তার আস্থা ও বিশ^াস অর্জন করার তাগিদে প্রতিটি হত দরিদ্রদের বাড়িতে বাড়িতে গিয়ে এ ত্রাণ পৌঁছে দিচ্ছি। তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার গরীব দুঃখী মানুষের সরকার।

শেখ হাসিনা হত দরিদ্র, শ্রমহীন মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। আপনারা সকলে যার যার বাড়িতে থাকেন, প্রয়োজন ছাড়া রাস্তায় বের হবেন না। ২০ সেকেন্ড ধরে কমপক্ষে ২ঘন্টা পর পর সাবান দিয়ে হাত ধুবেন। নারায়নগঞ্জ থেকে আসা ব্যক্তিদের জন্য তিনি বলেন, আপনারা সকলে হোম কোয়ারেন্টাইন মেনে চলুন, আপনারাও বাঁচুন অন্যকেও বাঁচার জন্য সাহায্য করুন। রাস্তায় বের হবেন না। আপনাদের যদি খাবারের জন্য কোন সমস্যা হয় তাহলে আমাদেরকে ফোন করবেন, আমরা আপনাদের জন্য খাবার বাসায় পৌঁছে দেব।

 

আপনার মতামত লিখুন :