করোনায় রাঙ্গাবালীতে কর্মহীনদের বাড়িতে তরমুজ ও খাবার নিয়ে গেলেন ইউএনও

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমনের ঝুঁকি এড়াতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। এমন পরিস্থিতিতে বিপাকে থাকা পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ওইসব মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে রসালো ফল তরমুজ ও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। শুক্রবার বেলা ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান নিজে গাড়ি নিয়ে ঘুরে ঘুরে অর্ধশতাধিক পরিবারের মাঝে এ খাবার বিতরণ করেন।

করোনায় জনজীবন বিপর্যস্ত উপজেলার রাঙ্গাবালী ও ছোটবাইশদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়-দুস্থ পরিবারের মাঝে পুষ্টিকর ফল তরমুজ, ১০ কেজি চাল ও ৩ কেজি আলু দিয়েছেন। এসব খাবার পেয়ে খুশিতে আত্মহারা কর্মহীন ওইসব পরিবার সরকারের এ কর্যক্রমকে সাধুবাদ জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান বলেন, করোনার মধ্যে পুষ্টিকর ফল ও খাবার প্রয়োজন। এজন্য খাদ্যসামগ্রীর পাশাপাশি ফল হিসেবে তরমুজ দেওয়া হচ্ছে। তিনি আরো জানান, হত দরিদ্র পরিবারেরা খাবার না থাকলে আপনাদের রাস্তায় আসার দরকার নাই।

আপনারা আমাকে ফোন করবেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে ফোন করবেন, রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করবেন মুহুর্তেই খাবার আপনাদের বাড়ি পৌঁছানোর চেষ্টা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্রদের বেঁচে থাকার জন্য ত্রাণ দিয়ে যাচ্ছেন বলে তিনি জানান। কেউ না খেয়ে থাকবেন না, সকলে প্রত্যেকের নিজ নিজ বাড়িতে থাকুন।

 

আপনার মতামত লিখুন :