দক্ষিণ আফ্রিকায় মাদারীপুরের এক বাংলাদেশী তরুণ খুন, আহত-২ বাংলাদেশী

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০

মাদারীপুর প্রতিনিধি: দক্ষিণ আফ্রিকায় সুবজ গৌড়া (২৫) নামে এক বাংলাদেশী তরুণকে খুন করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি বুধবার রাত সাড়ে ১২ টার (বাংলাদেশী) দিকে ঘটেছে। পরে বৃহস্পতিবার সন্ধ্যার পরে বাংলাদেশে স্বজনদের কাছে নিহতের রুমমেট নাজমুল ইসলাম ফোন করে জানায়। এরপরেই বৃহস্পতিবার রাত থেকেই নিহতের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

নিহত সবুজ গৌড়া মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের মোবারক গৌড়ার ছেলে। সে গত ৭/৮ মাস আগে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন। নিহতের চাচাতো বোন পলি আক্তার বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পরে দক্ষিণ আফ্রিকা থেকে সবুজের রুমমেট নাজমুল ইসলাম দেশে ফোন করে জানান, দক্ষিণ আফ্রিকায় লকডাউন চলায় সেখানে দোকানে সিগারেট ও তামাক পণ্য বিক্রি নিষিদ্ধ কিন্তু সিগারেট বিক্রি নিয়ে দক্ষিণ আফ্রিকান এক দুর্বৃত্তর কাছে সিগারেট বিক্রি করতে না চাইলে, মারাত্মক ভাবে কুপিয়ে হত্যা করে সবুজকে।

এসময় বশীর ও আকবর নামে আরো দুই বাংলাদেশী আহত হয়। আহতদের বাড়ি শরীয়তপুর জেলায়। নিহতের খালাতো ভাই রাশেদুল ইসলাম শাওন বলেন, এই করোনার সময়ে সারা বিশ্ব একটি বিশেষ পরিস্থিতিতে আছে। সরকার নিহত সবুজের লাশটি যেন আমাদের কাছে এনে দেওয়ার ব্যবস্থা করে।

 

আপনার মতামত লিখুন :