পটুয়াখালীর বাউফলে ১৪শ’ বস্তা সরকারি চাল জব্দ, আটক ২

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

পটুয়াখালীর বাউফলে ১৪শ’ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। এ সময় চাল ব্যবসায়ী শাহাজাহান হাওলাদার (৩২) ও ট্রলার মালিক মো. জয়নাল চৌকিদারকে (৩৫) আটক করেছে পুলিশ। বুধবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে বগা বন্দরের চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদারের একটি গোডাউনে তোলার সময় ট্রলারসহ বিপুল পরিমাণের ওই চাল জব্দ করা হয়। আটক শাহজাহান হাওলাদার বগা বন্দরের বিশিষ্ট চাল ব্যবসায়ী মোতাহার হাওলাদারের ছেলে।

জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায় এবং বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান হাওলাদার নামের এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল নেয়ায় সময় ১৪শ’ বস্তা (৪২ টন) চাল জব্দ করা হয়। ওইসব চালের বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। এ সময় চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদার ও ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত আরও ১০ জন লেবারকেও থানায় নেওয়া হয়েছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বিল্লাল হোসেন সাংবাদিকদেরকে জানান, বগার এক চাল ব্যবসায়ীর গোডাউনে তোলার সময় সরকারি ১৪শ’ বস্তা (৪২ মেট্রিক টন) সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

আপনার মতামত লিখুন :