দারুল আমান ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে কর্মহীন হয়ে পড়ে অধিকাংশ মানুষ। হত দরিদ্র কর্মহীন মানুষকে নানা ভাবে সাহায্য করছেন প্রশাসন। তার পাশাপাশি ব্যাক্তিগত ভাবে নিজ উদ্যোগে বা সংঘবদ্ধ ভাবে এগিয়ে আসেন অনেক গণ্যমান্য ব্যাক্তি ও অনেক ফাউন্ডেশন । তাদের মধ্যে দারুল আমান ফাউন্ডেশন একটি। যার সদস্যদের উদ্যোগে হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য শস্য বিতরণ করা হয়।

গত মঙ্গলবার (১৪এপ্রিল) ফাউন্ডেশনটি দারুল আমান ইউনিয়নের ১২০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময়ে দূরস্থ সাধারণ মানুষের ঘড়ে ঘড়ে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। প্রতিটি প্যাকেটে ছিলো ৯ কেজি চাউল, ২ কেজি আটা, ১কেজি ডাল, ৩ কেজি আলু , ১ টি লাইফবয় সাবান ও ১ পাতা প্যারাসিটেমল ট্যাবলেট। উক্ত ত্রাণ সামগ্রী দেওয়া পর, হত দরিদ্রদের খুশি দেখে নিজেদের চোখের পানি ধরে রাখতে পারেননি ফাউন্ডেশনের সদস্যরা।

এ সময়ে সংগঠনের প্রধান সম্বনয়কারী ইমরান হোসেন সবুজ জানান, করোনা পরিস্থিতিতে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকার উদ্দেশ্যেই একঝাক তরুন মেধাবীদের নিয়ে সংগঠনটি প্রতিষ্টা করা হয়। দারুল আমান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সংগঠন। দলমত নির্বিশেষে সবার সহযোগিতা পেলে সংগঠনটি সামনের দিকে এগিয়ে যাবে এবং মানব কল্যাণে কাজ করার যে প্রত্যয় নিয়েছিলাম, সেটা বাস্তবায়িত হবে। করোনা পরিস্থিতিতে জাতির যেকোন সংকটময় মূহূর্তে দারুল আমান ফাউন্ডেশন থাকবে অসহায় জনগনের পাশে।

তিনি আরো বলেন, আমার সাথে এই ফাউন্ডেশনের সদস্যরা সার্বিকভাবে সাহায্য সহযোগিতা করছেন।যাদের প্রচেষ্টায় আমাদের ফাউন্ডেশন এগিয়ে যাচ্ছেন তাদের কথা না বলেই নয়। তারাই হলো এই ফাউন্ডেশনের প্রাণ। তাদের মধ্যে রিফাত রাজু, সীমান্ত সজিব, সুজন বন্দুকসি, ওসমান শিকাদার, ইসমাইল শিকদার,সাজিদ হাসান শান্ত, মাহিম, শফিক, মিঠুন, ইয়াকুব, শিমুলসহ আরো অনেকেই যাদের নাম এই মূহুর্তে সরণ হচ্ছে না। আমি এই ফাউন্ডেশনের এবং সদস্যদের দীর্ঘআয়ু কামনা করছি। এবং যারা আমাদের আর্থিকভাবে সহযোগীতা করছে তাদের কে অসংখ্য ধন্যবাদ এবং সর্বদা তাদের সহযোগীতা কামনা করছি।

 

আপনার মতামত লিখুন :