বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে আলেম-ওলামাদে নগদ অর্থ সহায়তা

প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত আলেম-ওলামা সহ বিভিন্ন পর্যায়ের দায়ীত্বশীল ও কর্মীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার রাজধানী ঢাকায় এ সহায়তা প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিশের নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, মহাসচিব মুফতী মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা রুহুল আমিন খান প্রমূখ। সামাজিক দূরত্ব বজায় রাখার স্বার্থে অর্থ সহায়তা বিকাশ ও অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অধিকাংশ সহায়তা প্রদান করা হয়।

নগদ অর্থ সহায়তা প্রদানকালে নেতৃবৃন্দ বলেন, মরণব্যাধি করোনা দূর্যোগের কারণে বিশ্বব্যাপী ভয়াবহ সংকটকাল চলছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষ অর্থ সংকটে রয়েছে। আর খাবার সংকটেও পড়তে হচ্ছে অনেক পরিবারকে। তাই এমন ক্রান্তিকালে সমাজের সার্মথ্যবান এগিয়ে আসতে হবে,পাশে দাঁড়াতে হবে অসহায় মানুষদের।

নেতৃবৃন্দ আরও বলেন, সরকারি ত্রাণ বিতরণ কার্যক্রমে ব্যাপক অনিয়ম হচ্ছে। চাল চুরির মহোৎসব চলছে। এসব চুরদের কঠোরভাবে দমন করতে হবে। শাস্তি নিশ্চিত করতে হবে।

 

আপনার মতামত লিখুন :