এমপি শামসুল হক টুকুর নির্দেশে নিজ তহবিল থেকে ৫৫০ পরিবারের পাশে যুবলীগ নেতা আবু সাইদ সরদার

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০

বাকী বিল্লাহ: (বেড়া-সাঁথিয়া) পাবনা প্রতিনিধি: করোনার ভয়াল থাবায় বিশ্ব আজ অসহায়। করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক সারা দেশেই কর্মহীন হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এরই ধারাবাহিকতায় পাবনার সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের ৫৫০ টি পরিবারের মধ্যে পাবনা ৬৮/১ আসনের সাংসদ এডভোকেট শামসুল হক টুকুর নির্দেশনায় করমজা ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগিতায় নিজ তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন সাবেক সাঁথিয়া উপজেলা যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক আবু সাইদ সরদার। আজ সোমবার সকাল ১০ টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত কর্মহীন শ্রমজীবী ও হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

বিতরণকৃত ত্রাণ খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, ৮ কেজি চাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাউল এবং একটি সাবান। ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আসিফ শামস্ রন্জন, সভাপতি লুৎফুন্নেসা ফাউন্ডেশন। আলমগীর হোসেন, সহ-সভাপতি সাঁথিয়া উপজেলা আওয়ামীগ। আব্দুল হাকিম, সাবেক সাধারণ সম্পাদক সাঁথিয়া উপজেলা আওয়ামীগ।

মিজানুর রহমান উকিল, সাধারণ সম্পাদক সাঁথিয়া উপজেলা যুবলীগ। হোসেন আলী বাগচী, চেয়ারম্যান করমজা ইউনিয়ন। আবু দাউদ নান্নু, সাধারণ সম্পাদক করমজা ইউনিয়ন আওয়ামীলীগ। মেহেদী হাসান, ১ নং যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড সাঁথিয়া উপজেলা। এছাড়াও আওয়ামিলীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :