গলাচিপায় ১০ টাকা কেজির চাল বিনামূল্যে বিতরণ

প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে অসহায় পরিবারের জন্য মাসব্যাপী টিসিবি মাধ্যমে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় পটুয়াখালীর গলাচিপা উপজেলা পৌরসভার আওয়ামীলীগ অফিস কার্যালয়ে রবিবার সকাল ১০টায় দশ টাকা কেজির চাল গরীর অসহায় ২০০শ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিনামূল্যে বিতরণ করেন কালিবাড়ী কমিটির সাধারণ সম্পাদক, বণিক সমিতির যুগ্ম আহবাহক ও ওএসএর ডিলার তাপস দত্ত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ। শাহিন শাহ বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। হত দরিদ্রদের জন্য এ চাল দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আপনারা সকলে বাড়িতে থাকবেন। প্রতিটি মানুষ করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকবেন, বাড়ি থেকে জরুরী প্রয়োজন ছাড়া বের হবেন না। সাবান দিয়ে মাঝে মাঝে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে হাত ধুয়ে পরিষ্কার রাখবেন, মাস্ক ব্যবহার করবেন। তিনি আরো বলেন, গলাচিপা পৌরসভায় ৩টি পয়েন্টে ১০ টাকা কেজির চাল দেওয়া হচ্ছে। আপনারা সকলে জাতীয় পরিচয়পত্র নিয়ে চাল আনবেন।

কোন অনিয়ম হলে আমাকে, উপজেলা নির্বাহী অফিসার ও গলাচিপা থানার ওসিকে জানাবেন। হত দরিদ্রদের চাল নিয়ে যারা দূর্ণীতি করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিওয় হবে। এটা মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বলে তিনি জানান। এ সময়ে উপস্থিত ছিলেন গলাচিপা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসাইন, পৌর কাউন্সিলর শুশীল চন্দ্র বিশ্বাস, কাউন্সিলর সমীর কৃষ্ণ পাল প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :