গলাচিপা হট লাইন চালু করে মধ্যবিত্তদের বাড়ি বাড়ি গিয়ে উপহার বিতরণ

প্রকাশিত : ১২ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভার হট লাইন চালু করে (০১৭২৩৩৭০৮৩০) মধ্য বিত্ত এবং নিম্ন মধ্য বিত্তদের বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় উপহার পৌঁছে দিচ্ছেন তরুন উদ্যোক্তা, সমাজ সেবক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার কাওসার নাইম রেজা (শুভ্র)। শনিবার বেলা ১২ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্য মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন।

এসময় ইঞ্জিনিয়ার কাওসার নাইম রেজা (শুভ্র) বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডে মধ্য বিত্ত এবং নিম্ন মধ্য বিত্ত কর্মহীন মানুষজন যাতে না খেয়ে থাকে সেজন্য আমি তিনশত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, সাবান এসব উপহার দেওয়ার উদ্যোগ নিয়েছি। তবে সবাইকে সামাজিক দুরত্বে থেকে কাজ করতে হবে। তিনি করেনা ভাইরাস মোকাবেলায় সরকার ও উপজেলা প্রশাসনের নির্দেশনা মেনে সকলকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার আহবান জানান।

তিনি আরো জানান, প্রত্যেকটি মধ্য বিত্ত এবং নিম্ন মধ্য বিত্ত পরিবারকে আমাদের হট লাইনে মোবাইল নাম্বার দেওয়া হয়েছে। আপনারা আমাকে জানান আমি আপনাদের বাড়িতে বাড়িতে গিয়ে আমার উপহার পৌঁছে দিব। আপনার বাড়িতে থাকেন, ভালো থাকেন। নিজেরা বাঁচেন, অন্যকে বাঁচতে সাহায্য করেন। অযথা রাস্তায় ঘোরাফিরা করবেন না। আমি আমার সাধ্যমত আপনাদের জন্য চেষ্টা করে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার উপহারের জন্য আমার কাছে আপনাদের কারো আসতে হবে না। আপনারা আমাকে ফোন দিলে আমার উপহার আপনার বাড়িতে চলে যাবে।

 

আপনার মতামত লিখুন :