বেনাপোলে ত্রাণ নিয়ে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-৮

প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: বেনাপোলে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বেনাপোলের ডুবপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অন্তত আট জন।

আহতরা হলেন– জাহিদুল (৫০), শহিদুল (৪৩), মিনাজুল (৫৫), জুলহাস (৩৪), মমিন (৫০), শাহাদৎ (৫৫), ইব্রাহিম (৩৬) ও নাসির (৪০)। এদের মধ্যে পাঁচ জনকে যশোর জেনারেল হাসপাতাল এবং অন্যদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মফিজুর রহমান জানিয়েছেন, শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এলাকায় ত্রাণ সামগ্রী পাঠিয়েছিলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ত্রাণ সামগ্রী ওয়ার্ড পর্যায়ে বিতরণ করতে গেলে প্রতিপক্ষ মমিন গ্রুপের লোকজন তাতে বাধা দেয়। উত্তেজনার এক পর্যায়ে পুরো গ্রাম জুড়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, ডুবপাড়া গ্রামে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে সেখানে টহল টিম পাঠানো হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। থানায় কেউ মামলা করেনি ।

 

আপনার মতামত লিখুন :