শরীয়তপুরের ভেদরগঞ্জে হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়

প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ দিনে দিনে বেড়েই চলছে।যার পরিপ্রেক্ষিতে গত ২৪ ই মার্চ থেকে লোকজন ঘর থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছে। এতে    দূর্ভোগ পোহাতে হয় সাধারণ হত দরিদ্র মানুষের। তারা ঘরে থেকে না বের হওয়ার ফলে দেখা দিয়েছে খাদ্য সংকট। যার পরিপ্রেক্ষিতে সরকারিভাবে ও বেসরকারিভাবে সাহায্য সহযোগিতা পাচ্ছেন  হত দরিদ্র পরিবারগুলো।

শনিবার (১১ই এপ্রিল) শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের নির্দেশনায় ভেদরগঞ্জ পৌরসভায় বেসরকারি উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে ক্ষতিগ্রস্থ শ্রমজীবি  প্রান্তিক মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এতে  ২০০০ পরিবার এই ত্রাণ সহায়তা পায়। বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার চোকদার ত্রাণ বিতরণ কার্যক্রমের প্রধান পৃষ্ঠপোষক উক্ত ত্রাণ বিতরণ করা হয়  । বিতরণ কার্যক্রমের উদ্বোধক ও প্রধান অতিথি   হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা  নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ বলেন, সরকারের পাশাপাশি যদি বেসরকারিভাবে কেউ সাহায্য করতে চায় তাহলে ব্যক্তিগতভাবে সাহায্য করতে পারবে। এতে হত দরিদ্র সাধারণ মানুষের উপকারে আসবে।এছাড়াও আমাদের মাধ্যমেও সাহায্য করতে পারবে।

 

 

 

আপনার মতামত লিখুন :