কর্মহীন ও অসহায় মানুষের দুয়ারে খাদ্যসহয়তা নিয়ে ছুটছেন এমপি মহিব

প্রকাশিত : ৮ এপ্রিল ২০২০

কলাপাড়া (পটুয়াখলী) প্রতিনিধি,০৮এপ্রিল।। দেশব্যাপী করোনা ভাইরাস আতঙ্ক। এ ভাইরাস মোকাবেলায় জনসমাগম এড়াতে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর, দরিদ্র ও নিন্ম আয়ের মানুষ। আর কর্মহীন অসহায় সেইসব দরিদ্রদের দুয়ারে দুয়ারে খাদ্য সহায়তা নিয়ে ছুটছেন পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি। আর এসব কর্যক্রমে তার সাথে রয়েছেন তারই সহধর্মীনি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

চলমান দুর্যোগে তার নিজ নির্বাচনী এলাকায় প্রতিটি কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের ঘরে ঘরে যাচ্ছেন তিনি। সকাল থেকে রাত অবদি নিজে গিয়ে ওইসব মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে পৌছে দিচ্ছেন খাদ্য সহয়তা। জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশে যখন টানা ছুটি চলছে দোকানপাট, ব্যবসা বানিজ্যে স্থবিরতা নেমে এসেছে, নিন্ম আয়ের মানুষের চলা দায় হয়ে পড়েছে, ঠিক তখনই ব্যাক্তিগত উদ্যোগে চাল, ডাল, তেল, লবন, আলু, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে এলাকার অসহায় দরিদ্রদের ঘরে ঘরে ছুটছেন এই সংসদ সদস্য।

খাদ্য সহায়তা বিতারণ অব্যহত রেখে মঙ্গলবার রাত ১০ টা পর্যন্ত পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ও চম্পাপুর ইউনিয়নের ৫ টি আবাসন পল্লীতে দুই শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহয়তা তুলে দেন এমপি মহিব। এসময় এমপি মহিব বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে এ সঙ্কট মোকাবেলায় শেষ পর্যন্ত খাদ্যসামগ্রী বিতারণ অব্যহত রাখবেন। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখতে ও সবাইকে ঘরে থাকার অনুরোধ জানানা তিনি।

আপনার মতামত লিখুন :