গলাচিপায় করোনা ভাইরাস মোকাবেলায় প্রবেশ পথবন্ধ

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় করোনা ভাইরাস মোকাবেলায় মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল থেকে গলাচিপা শহরের প্রবশে পথ গুলো বন্ধ করে দেওয়া হচ্ছে। সোমবার (৬ এপ্রিল) রাতে গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন খলিফা বিষয়টি জানান। পাশাপাশি শহরে প্রবেশ মুখে থাকছে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি। শহরে অভ্যান্তরে বিনা প্রয়োজনে ঘোরা ফেরার বিষয়ে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্ জানান, ঢাকা – পটুয়াখালী হরিদেবপুর থেকে শহরের প্রবেশের সড়কটি বন্ধ করে দেওয়া হবে। একেবারে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঢুকতে কিংবা শহর থেকে বের হতে দেওয়া হবে না। এ ছাড়া শহরের এলাকাতেও শহরের প্রবেশ পথ বন্ধ করা হবে। শহরের অভ্যন্তরে অতিপ্রয়োজনীয় জিনিসপত্র বিক্রি করা প্রতিষ্ঠানগুলো সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকবে।

বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করছে এমন কাউকে পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া জন্য সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। এদিকে, সোমবার দুপুরের পর থেকেই গলাচিপা শহরে প্রশাসনের কঠোর অবস্থান চোখে পরে। বিশেষ করে উপজেলা প্রশাসক শাহ মো. রফিকুল ইসলাম এবং গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে সাধারণ মানুষকে বাড়িতে থাকার অনুরোধ জানান।

 

আপনার মতামত লিখুন :