মরহুম আপ্তাব উদ্দিন এর পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান মরহুম আপ্তাব উদ্দিন এর পরিবারের পক্ষ থেকে এলাকার অতিদরিদ্র, দিনমজুর, কর্মহীন, অসচ্ছল শতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে আজ ৬ এপ্রিল দুপুরে।

এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এর সভাপতি কামাল হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গৌছ উদ্দিন নিক্য্রন, আহসান হাবিব টিপু, অফিসবাজার  ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মিছবা উদ্দিন, অগ্রনী ব্যাংক লিঃ অফিসবাজার শাখার পরিচালক মোঃ বদরুল ইসলাম, বিশিস্ট সমাজসেবক মোঃ কামরুল ইসলাম, মোঃ আব্দুল লতিফ, মোঃ গৌছ মিয়া, মোঃ মৌলা মিয়া, নিকুঞ্জ মোহন শর্মা, অসীম সূত্রধর, নয়ন সূত্রধরসহ গন্যমান্য বক্তিবর্গ।

আয়োজকরা জানান- করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে খাদ্য সংকটে পড়েছে ইউনিয়নের সাধারণ মানুষ। মরণঘাতী ভাইরাসের আতঙ্কে স্তব্ধ হয়ে পড়েছে জীবন-যাপন। ত্রান সামগ্রী আমাদের পরিবারের পক্ষ থেকে কর্মহীন, দিনমজুর মানুষের বাড়ী বাড়ী গিয়ে পৌছে দেওয়া হবে। তিনি আশা  প্রকাশ করেন, অন্যরাও এই দূর্যোগে এগিয়ে এসে মানবতার কল্যাণে পাশে দাঁড়াবেন।

 

আপনার মতামত লিখুন :