মাদারীপুরে পুলিশের নারী পিএসআইকে কুপিয়ে হত্যারচেষ্টা

প্রকাশিত : ৬ এপ্রিল ২০২০

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে পুলিশের পিএসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে হত্যারচেষ্টার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের লেকেরপাড়ের পৌর শিশুপার্কের পাশে এ ঘটনা ঘটে। আহত অনিমা সদর মডেল থানার প্রশিক্ষনকালীন উপ-পরিদর্শক (পিএসআই)। ঘাতক রনবীরের বাড়ি বগুড়া জেলায়, সে ঢাকা থাকে বলে জানায় পুলিশ। জানাযায়,সদর মডেল থানায় ডিউটি শেষে সন্ধ্যার পর ঘড়ে যাওয়ার জন্য বের হয় অনিমা বাড়ৈই।

পরক্ষনে বন্ধু রনবীরের সঙ্গে দেখা হলে রিক্সায় করে শহরের বিভিন্ন এলাকায় একত্রে ঘুরে বেড়ায় তারা দুজন। হটাৎ করে রাত সাড়ে ১১টার দিকে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রনবীর। অনিমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় কথিত ওই প্রেমক। পরে গুরুতর অবস্থায় অনিমাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তৃব্যরত চিকিৎসক। এদিকে ঘাতক রনবীরকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

রনবীরের বাড়ী বগুড়া বলে জানাগেলেও পুড়ো ঠিকানা ও এখানে কিভাবে এলো বা কোথায় থাকে জানাযায়নি। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, রাতের বেলা অনিমা বাড়ৈ তার বন্ধু রনবীরের সাথে শহরের বিভিন্ন এলাকায় একত্রে ঘুরে বেড়ায় এক সময়ে তার গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। ঘাতক রনবীরকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।

 

 

আপনার মতামত লিখুন :