বাউফলে করোনা প্রতিরোধে পাঁচহাজার পরিবারকে আ’লীগের খাদ্য সহায়তা

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২০

বাউফল প্রতিনিধি: নভেল করোনা ভাইরাসের দেশব্যপী অঘোষিত লকডাউনের কারনে পটুয়াখালীর বাউফল উপজেলার যে সকল হতদরিদ্র মানুষ খাদ্যাভাবে থাকবে তাদের খাদ্যসহায়তা দিবে উপজেলা আওয়ামীলীগ। গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলার আদাবড়িয়া ইউনিয়ন থেকে সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি এক টেলিকনফারেন্সর মাধ্যমে এ খাদ্যসহায়তা উদ্ধোধন করেন।

সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ এম পি করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নের জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক বাউফলের উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য, ইউনিয়ন চেয়ারম্যান ও ইউ.পি সদস্য ও দলীয় নেতা কর্মীদের সমন্বয়ে কমিটি করা হয়েছে।

ওই কমিটি দ্বারা করোনায় বেকার হয়ে যাওয়া জনগোষ্ঠি, অতিদরিদ্র ও অসহায় মানুষের মাধ্যে ত্রান বিতরন কাজ শুরু হয়েছে। খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবার ১০ কেজি চাউল, এক কেজি ডাল, ৫ পাঁচ কেজি আলু, এক লিটার সোয়াবিন তৈল, এক কেজি পিয়াজ ও একটি সাবান দেওয়া হচ্ছে। প্রাথমিক পর্যায়ে ৫হাজার দরিদ্র পরিবারকে এ সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অবস্থার সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ সহায়তা অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :