ডামুড্যায় হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য শস্য বিতরণ করলেন ওয়ার্ড কমিশনার  

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক ,শরীয়তপুর জেলা প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৬নং ওয়ার্ডের  হতদরিদ্র ও নিম্নআয়ের   পরিবারের মাঝে খাদ্য শস্য বিতরণ করেন ডামুড্যা পৌরসভার ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু মাদবর। শনিবার  (৪ই এপ্রিল)  সকাল ১০ টায় ডামুড্যা পৌরসভার ৬নং ওয়ার্ডে  বিতরণ করার মধ্য দিয়ে আনুষ্ঠানিভাবে কাকর্যক্রম শুরু করেন।

এরপর ধারাবাহিকভাবে পৌরসভায় খাদ্য শস্য বিতরণ করেন ডামুড্যা পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু মাদবর এবং ডামুড্যা পৌরসভার মেরিজ রেজিস্ট্রার মাওঃ হাফিজ উদ্দিন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ নুরুল ইসলাম খোকন, ডামুড্যা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর মাদবর,  আওয়ামীলীগের নেতা মাহবুব আলম ও এলাকার গণ্যমান্য সমাজসেবক। ডামুড্যা পৌরসভার ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু মাদবর বলেন, আমি ব্যক্তিগতভাবে এই সাহায্য সহযোগিতা করছি। আপনারাও চাইলে তা করতে পারেন।

অল্প পরিমাণের হলো চেষ্টা করে যান। এতে হত দরিদ্র মানুষের বড় উপকারে আসবে। নাম বলতে ইচ্ছুক নয় এমন এক ব্যাক্তি জানান, আমাদের মাঝে  খাদ্য শস্য বিতরণ করায় আমরা তার কাছে কৃতজ্ঞ। এতে আমরা ০৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিঁয়াজ, ১টি সাবান পেয়েছি। যা পরিবারের সকালের জন্য সপ্তাখানেক চলে যাবে।

 

 

 

 

 

আপনার মতামত লিখুন :