হতদরিদ্র মানুষের মাঝে দশমিনায় খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২০

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাসে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে নিত্য খাদ্য সামগ্রী বিতরন করেছে পটুয়াখালীর দশমিনা উপজেলা ছাত্রদল। উপজেলা ছাত্রদলের সভাপতি ইকবাল বশিরের উপস্থিতে শ্রমজীবি ২শ” ৫০পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। শুক্রবার বিকালে ৫টায় দশমিনা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিতরনের উদ্ধোন করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাকিব আহমেদ, প্রচার সম্পাদক মেরিন মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ রানা মিরাজ, কলেজ ছাত্রদল নেতা শাহরিয়ার কালুসহ উপজেলা ও ইউনিয়ানের নেতাকর্মী। উপজেলা ছাত্রদলের সভাপতি ইকবাল বশির বলেন, বর্তমানে করোনাভাইরাস মহামারীতে দেশের মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। রাজনীতির উর্ধ্বে উঠে দলমত নির্বিশেষে সমন্বিত উদ্যোগের মাধ্যমে সবাইকে এগিয়ে আসতে হবে।

এ ছাড়াও এ দুর্যোগময় মুহূর্তে উপজেলা ছাত্রদল উপজেলার বিভিন্ন মসজিদ, শিক্ষা প্রতিষ্ঠান, শহরের প্রধান সড়ক ও হাঠবাজার’সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে স্প্রেসহ সাধারন মানুষদের মধ্যে মাক্স, সাবান ও সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :