করোনা মোকাবেলা রাঙ্গাবালীর ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন এমপি মহিব

প্রকাশিত : ৩ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঘরবন্দি হয়ে কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষ। এমন অবস্থায় বিপাকে থাকা পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ওইসব দুস্থ-অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পোঁছে দিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাত শতাধিক পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করেছেন তিনি।

উপজেলার কাজির হাওলা আশ্রায়ণ প্রকল্প, বাহেরচর আশ্রায়ন প্রকল্প, নয়াভাংগুনি আশ্রায়ণ প্রকল্প, নয়াভাংগুনি বেড়িবাঁধের বাহিরে ও নদী ভাঙন কবলিত চালিতাবুনিয়ায় গিয়ে দুস্থ-অসহায় সাত শতাধিক পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, এক লিটার তেল, এক কেজি ডাল ও একটি সাবান বিতরণ করেছেন এমপি মহিব। এসময় আলহাজ্জ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ এমপিপন্তি ফাতেমা আক্তার রেখা উপস্থিত থেকে ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি লোকজনের মাঝে সুরক্ষা মাস্ক বিতরণ করেন।

উপজেলাবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়ে এমপি মহিবুর রহমান মহিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি ঘরে ঘরে গিয়ে অসহায়-দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা পোঁছে দিচ্ছি। এ ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল প্রমুখ।

আপনার মতামত লিখুন :