বিহারে দুর্গাপূজার প্যান্ডেলে নির্বিচার গুলি, আহত ৪

প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২৪

ভারতে দুর্গাপূজার প্যান্ডেলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালিয়ে চার দর্শনার্থীকে আহত করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে বিহারের আরা জেলার একটি পূজার প্যান্ডেলে এই ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্যান্ডেল থেকে দুটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গুলিতে আহত হয়েছেন আরমান আনসারি, সুনীল কুমার যাদব, রোশন কুমার এবং সিপাহী কুমার। আরমানের পিঠে গুলি লেগেছে। সুনীলের বাম হাতে, রোশনের ডান হাঁটুতে এবং সিপাহীর কোমরে গুলি লেগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকালে পূজার প্যান্ডেলে স্থানীয়রা ছিলেন। এ ছাড়াও দর্শনার্থীরাও আসছিলেন। প্রতিমা দর্শন করছিলেন। আচমকাই কয়েকজন অজ্ঞাতপরিচয় দুর্বৃত্ত দুটি বাইকে করে আসে। প্যান্ডেলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় প্যান্ডেলের ভেতরে। দুর্বৃত্তদের ছোড়া গুলি লাগে চার দর্শনার্থীর গায়ে। রক্তাক্ত অবস্থায় প্যান্ডেলের ভেতরে লুটিয়ে পড়েন ওই চার জন।

দুর্বৃত্তরা গুলি চালিয়ে আবার বাইক নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন এসে আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। কারা হামলা চালাল, কেনই বা হামলা চালাল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পূজা কমিটির সঙ্গে কথা বলে এই ঘটনার কোনো সূত্র পাওয়া যায় কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :