ছেলেরা বলছে- এত দিন এই সুন্দর মেয়েটা কোথায় ছিল?

প্রকাশিত : ৩১ মে ২০২৪

বর্তমানে ঢালিপাড়া থেকে শুরু করে গ্লোবাল ভিলেজ, সব জায়গায় বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান, চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়- এই তিনটি নামই এখন সবার মুখে মুখে। শাকিব খানের বিষয়ে নতুন করে আবারও মুখ খুলেছেন মিষ্টি জান্নাত। অপু বিশ্বাস আর বুবলির পরে আবারও তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন ঢালিউডের শাকিব খান এই সংবাদ তো পুরাতন। জানা গেছে, পাত্রী পেশায় একজন ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী।

সম্প্রতি ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সেখানে মিষ্টি জান্নাতকে শাকিবের বউ হওয়ার গুঞ্জনের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, শুরু থেকেই গুঞ্জনের বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছি। তবে এই ইস্যুতে যেমন ভাইরাল হয়েছি, তেমনি সমালোচিতও হয়েছি। আগে যত মানুষ আমাকে চিনত না, তার থেকে এখন বেশি চেনে। এখন আবার শত্রুও বেড়ে গেছে। অধিকাংশ মেয়েরা ঈর্ষা থেকেই শত্রুতা করছে। তবে ছেলেরা আমার ক্রাস খাচ্ছে আর বলছে- এত দিন এই সুন্দর মেয়েটা কোথায় ছিল?

একাধিক প্রেমের বিষয়ে জানতে চাইলে জবাবে তিনি বলেন, অনেক প্রেমের প্রস্তাব পেয়েছি; কিন্তু ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে তো সমপর্যায়ে আসতে হবে। সমপর্যায়ে তেমন কাউকে পাইনি। শুধু প্রেমের প্রস্তাব কেন? খারাপ প্রস্তাবও পেয়েছি। অনেক বড় বড় অ্যামাউন্ট অফার করা হয়েছে; কিন্তু আমি রাজি হইনি। সত্যি কথা বলতে, সমপর্যায়ের কাউকে না পাওয়ার কারণে কারও সঙ্গে প্রেমের সম্পর্ক হয়ে উঠেনি।

এগুলো যে শুধু মিডিয়াতে হয় এমন না, এগুলো অন্য সেক্টরেও হয়। যদি মেডিকেল সেক্টরের কথা বলি, আমি যখন প্রথম বর্ষে পড়ি তখন এক শিক্ষক রুমে জোরপূর্বক ডেকে নিয়ে প্রভা আপুর একটি ভাইরাল ভিডিও আমাকে দেখিয়েছিল এবং খারাপ প্রস্তাবও দিয়েছিল। আমি রাজি হইনি। ফলে আমাকে ৩ বার ফেল করানো হয়েছে। এ ঘটনায় প্রিন্সিপালের কাছে নালিশও করেছিলাম। কোনো প্রতিকার পাইনি।

শুধু তাই নয়, অন্য শিক্ষকরাও ডিস্টার্ব করেছে। আমার পোশাক নিয়ে কটু কথা বলত। এক শিক্ষক আমার ওয়াশরুমেও ঢুকে পড়েছিল। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছিল কর্তৃপক্ষ।

গিভ অ্যান্ড টেকের প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, এগুলো যে শুধু মিডিয়াতে হয় এমন না, এগুলো অন্য সেক্টরেও হয়। যদি মেডিকেল সেক্টরের কথা বলি, আমি যখন প্রথম বর্ষে পড়ি তখন এক শিক্ষক রুমে জোরপূর্বক ডেকে নিয়ে প্রভা আপুর একটি ভাইরাল ভিডিও আমাকে দেখিয়েছিল এবং খারাপ প্রস্তাবও দিয়েছিল। আমি রাজি হইনি। ফলে আমাকে ৩ বার ফেল করানো হয়েছে। এ ঘটনায় প্রিন্সিপালের কাছে নালিশও করেছিলাম। কোনো প্রতিকার পাইনি।

শুধু তাই নয়, অন্য শিক্ষকরাও ডিস্টার্ব করেছে। আমার পোশাক নিয়ে কটু কথা বলত। এক শিক্ষক আমার ওয়াশরুমেও ঢুকে পড়েছিল। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থাও নিয়েছিল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।

আপনার মতামত লিখুন :