গলাচিপায় প্রবীণ শিক্ষকের মৃত্যুতে বিভিন্ন মহলে শোক

প্রকাশিত : ১৯ জুলাই ২০২৩

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় প্রবীণ শিক্ষকের মৃত্যুতে বিভিন্ন মহলে শোক প্রকাশ করা হয়েছে। গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল হোসেন মাসুদের বাবা এবং মধ্য ডাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক মো. শাহজাহান বুধবার (১৯ জুলাই) গলাচিপা কলেজ পাড়ায় তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি কর্মজীবনে একজন সদালাপী, কর্মঠ, মিশুক এবং আলোকিত গুণী শিক্ষক ছিলেন। প্রবীণ শিক্ষক মো. শাহজাহানের মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভাপতি হাজী মজিবর রহমান, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, মধ্য ডাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, প্রাথমিক শিক্ষক সমিতি গলাচিপা উপজেলা শাখা, সামাজিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও তার ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে।

মরহুমের প্রথম জানাজা নামাজ বুধবার আছর বাদ গলাচিপা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা নামাজ তার গ্রামের বাড়ি উলানিয়ায় অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৫ ছেলে সন্তান সহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য তার পরিবার সকলের কাছে দোয়া কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :