বরিশালে বাস-ট্রলির সংঘর্ষে ঝরল ৩ জনের প্রাণ

প্রকাশিত : ১৫ জুলাই ২০২৩

বরিশালের বাবুগঞ্জে বাসের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ছয়জন। শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ছয় মাইলস্থ ইউনিক পেট্রোল পাম্প সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে বরিশাল শহরের দিকে আসা গুনগুন ট্রাভেলসের যাত্রীবাহী বাসের সঙ্গে বাবুগঞ্জ উপজেলার মানিককাঠির উদ্দেশ্যে যাওয়া ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলির হেলপার (চালকের সহকারী) ও বাবুগঞ্জ উপজেলার পশ্চিম রহমতপুর এলাকার বাসিন্দা মো. নাদিমের মৃত্যু হয়।

অপরদিকে, এ ঘটনায় আহত ছয়জনকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক এয়ারপোর্ট থানাধীন কলসগ্রামের বাসিন্দা কালাম হোসেনের ছেলে ও ট্রলিচালক এমদাদুল হক এবং ট্রলির হেলপার সিনবাদকে মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বাসের কোনো যাত্রী আহত হননি জানিয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় দুইজনকে মৃত ঘোষণা করা হয়েছে। এছাড়াও আহত অবস্থায় চার জন চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, ঘাতক গুনগুন পরিবহন ও ট্রলিটিকে উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে। তবে গ্রেফতার করা যায়নি গুনগুন পরিবহনের চালককে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের পাশাপাশি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ওসি হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। উদ্ধার অভিযান শেষে বিস্তারিত জানানো হবে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে হতাহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন :