আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিট-আহত ১

প্রকাশিত : ২৯ মার্চ ২০২০
smart

নওগাঁ প্রতিনিধি: ওগাঁর আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিটের অভিযোগ উঠেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের পাঁচুপুর উজান পাড়া লীচু তলা বাগান বাড়ি নামক স্থানে। অভিযোগ সূত্রে জানা যায়,গত শনিবার বিকাল ৫ ঘটিকায় সময় উপজেলার পাঁচুপুর উজান পাড়া লীচু তলা বাগান বাড়ির মোঃ ওমর ফারুকের পুত্র মুনা (১৫) বাড়ির পার্শ্বে একটি ডোবায় তার পালিত কয়েকটি হাঁস ছেড়ে দিয়ে দাঁড়িয়ে থাকা অবস্থায় একই গ্রামের মাতব্বর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুর রহমান এর পুত্র আল-আমিন (১৬) দেখতে পেয়ে মুন্নাকে অকর্থ্য ভাষায় গালমন্দ করে।

তার গালমন্দ করায় মুন্না প্রতিবাদ করতে গেলে উভয়ের মধ্যে কথাকাটি হয়। এমন সময় সামছুর রহমান ঘটনার স্থলে এসে তার পুত্রকে হুকুম দিলে পার্শ্বে থাকা একটি লাঠি দিয়ে মুন্নাকে বেধরক মারপিট করতে লাগে । বিষয়টি মুন্নার মা মনোয়ারা টের পেয়ে ছেলেকে রক্ষাকরতে আসলে আল আমিন ও তার পিতা সামছুর রহমান উভয়ে মা, ছেলের উপর চড়াও হয়ে মারপিট শুরু করে। এতে মুন্নার মা মনোয়ারা(৪৫) গুরুতর আহত হয়। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মুন্নার মাকে উদ্ধার করে আহত অবস্থায় আত্রাই উপজেলাস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

এবিষয়ে গতকাল রোববার মুন্নার পিতা ওমর ফারুক আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য শ্রী অনিল চন্দ্র সরকার বলেন,বিষয়টি আমার জানা আছে। উভয় পক্ষকে থানা ফৌজদারী মামলা মোর্কদ্দমা না করতে অনরোধ করা হয়। বিষয়টি স্থানীয় ভাবে বসে মিমাংশা করার জন্য বলা হয়েছে। এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার মতামত লিখুন :