নরসিংদীতে চিরনিদ্রায় শায়িত বিএনপি নেতা অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া

প্রকাশিত : ২৯ মার্চ ২০২০

নরসিংদীতে চিরনিদ্রায় শায়িত হয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আইনজীবী ও দলের আইনবিষয়ক সম্পাদক নেতা অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। শনিবার দুপুরে শিবপুর উপজেলা কারাচর ঈদগাহ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন নরসিংদী-৩ শিবপুর আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ, খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, লে. কর্নেল (অব.) জয়নুল আবেদিন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন মিন্টু, জেলা বিএনপির সহ-সভাপতি মঞ্জুর এলাহী, মান্নান ভূঁইয়া পরিষদের সদস্য সচিব আরিফুল ইসলাম মৃধা, যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদুৎসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

প্রসঙ্গত, শুক্রবার রাত সোয়া ৮টার দিকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে মারা যান তিনি। কয়েকদিন ধরে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি সমস্যায়ও ভুগছিলেন। গত বছরের ৩ জানুয়ারি তিনি স্ট্রোকে আক্রান্ত হন। ওই সময় তাকে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বিদেশেও নেয়া হয়। সেই থেকে তার মুখের বাঁ পাশ বেঁকে যায়। প্রায় তিন যুগ ধরে আইন পেশার পাশাপাশি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন সানাউল্লাহ মিয়া।

 

আপনার মতামত লিখুন :