বাউফলে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতি ১০ কোটি টাকা

প্রকাশিত : ২২ মার্চ ২০২০

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গতকাল বিকাল ৫টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের বাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আগুনে ২১টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৬টি বসত বাড়ি পুড়ে যায়। খবর পেয়ে বাউফল ও দশমিনার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর চারটি ইউনিট দেরঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে প্রায় দশ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

আগুন নিভাতে গিয়ে পাঁচজন আহত হয়েছে। স্থানীয় সুত্রে জানা গেছে, আজ শনিবার বিকাল ৫টার দিকে জাকির মিয়ার বসত ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে মধ্যে আগুনের লেলিহান শিখা আশে পাশের মুদিমনোহারি, কমমেটিক্স, ফার্মেসী, ইলেকট্রনিক্স ও বীজের দোকানে ছড়িয়ে পরে।এ সময় আগুনে ২১টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৬টি বসত বাড়ি পুড়ে প্রায় ১০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করেছেন বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো. বাহাউদ্দিন।

ঘটনাস্থল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, বাউফল থানার সার্কেল এসপি ফারুক হোসেন, ওসি মোস্তাফিজুর রহমান পরিদর্শন করেছেন।

 

আপনার মতামত লিখুন :