ডামুড্যায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ২২ মার্চ ২০২০

মোঃ ওমর ফারুক,ডামুড্যা (শরীয়তপুর) : শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় ইসলামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এরিকাঠি গ্রামে হাওলাদার বাড়িতে জলিল হাওলাদারের ঘর থেকে ফাহিম (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেন ডামুড্যা থানা পুলিশ। ফাহিম উপজেলা এরিকাঠি গ্রামের হান্নান পাইকের ছোট ছেলে। ফাহিম সরকারি পূর্ব মাদারীপুর কলেজের এবার এইচএসসি পরীক্ষার্থী।

পরিবার ও ডামুড্যা থানা সুত্রে জানা যায়, প্রায় ১০ বছর পূর্বে ফাহিমের মা সুফিয়া বেগম মারা যাওয়ায় বাবা হান্নান পাইক বিয়ে করে। সেই থেকেই ফাহিম তার সতনানা জলিল হালাদারের বাড়ি থেকে লেখাপড়া করেন। শুক্রবার জুম্মা নামাজ পড়ে বাড়ি ফিরে দুপুরের খাবার শেষে প্রতিদিনের ন্যায় ফাহিম তার রুমে ঘুমাতে যায়। এরপর সন্ধ্যা গড়িয়ে গেলেও সে ঘুম থেকে না ওঠায় ফাহিমের সতমা আলেয়া বেগম তাকে ডাকতে গিয়ে রুমের দরজা বন্ধ দেখতে পায়। এ সময় ফাহিমকে অনেক ডাকাডাকি করে তার কোন সারা না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাহিম ঝুলে রয়েছে। পরে স্থানীয়রা ডামুড্যা থানায় খবর দিলে রাত ১২ টার দিকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বলেন, ফাহিমের মা মারা যাওয়ার পর সে তার সতমায়ের বাবার বাড়িতে থাকতেন। কি কারণে সে আত্মহত্যা করেছে এখনো জানা যায়নি। তবে তার টেবিলে প্রেমের ভাষায় লেখা কিছু কাগজ পাওয়া গেছে এবং তার মোবাইল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যেতে পারে।

 

আপনার মতামত লিখুন :