আমতলী উপজেলায় সদ্য কারামুক্ত যুবলীগ সভাপতির মোনাজাত

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২১

আমতলী (বরগুনা) প্রতিনিধি। বরগুনা আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেয়র মোঃ মতিয়ার রহমানের ভাগ্নে যুবলীগ নেতা আবুল কালাম আজাদকে চাঁদার দাবীতে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার অন্যতম আসামী উপজেলা যুবলীগের সভাপতি জিএম ওসমানী হাসান দীর্ঘ ৫৮ দিন কারাবরণ করে গতকাল (মঙ্গলবার) বিকেলে বরগুনা জেলা কারাগার থেকে জামিনে বের হয়েছে।

কারামুক্তিতে উপজেলা যুবলীগের নেতা- কর্মীরা তাকে ফুলের মালা পড়িয়ে মোটর শোভাযাত্রা দিয়ে আমতলীতে নিয়ে আসে। সন্ধ্যায় আমতলী চৌরাস্তায় একটি সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যে শেষ মুহুর্তে মোনাজাতে তিনি তাকেসহ অন্যান্য যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতা- কর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির করা ও আওয়ামী লীগ নিধন করার জন্য উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের নাম উল্লেখ করে আল্লাহর কাছে মোনাজাত করেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যম এবং আমতলীতে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

উপজেলার যুবলীগের সভাপতি জিএম ওসমানী হাসান আল্লাহর দরবারে মোনাজাতে উল্লেখ করেন, বিএনপি জামাত থেকে আসা মেয়র মতিয়ার রহমান আওয়ামী লীগ নিধন করার জন্য যে পায়তারা চালাচ্ছে তা যেন প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দক্ষিনবঙ্গের অভিবাবক আবুল হাসনাত আবদুল্লাহ, বাহাউদ্দিন নাসিমসহ অন্যান্য নেতাদের কাছে পৌছায়। সর্বশেষ তিনি আমতলীর শান্তি ও শৃঙ্খলা যেন বজায় থাকে তার জন্য দোয়া চেয়ে মোনাজাত শেষ করেন।

আপনার মতামত লিখুন :