করোনাভাইরাস সম্পর্কে সচেতন হতে কলাপাড়ায় সাংসদের লিফলেট বিতরণ

প্রকাশিত : ১৮ মার্চ ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। করোনা ভাইরাস সর্ম্পকিত সতর্কতামূলক লিফলেট বিতরণ করেছে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিববুর রহমান মহিব এমপি। বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি বিতরণ শুরু করেন।

এরপর এমপি পৌর শহরের মনোহরী পট্রি, নতুন বাজার, কাপুড়িয়া পট্রিসহ সদর রোড এলাকার সাধারণ মানুষ এবং ব্যবসায়ীদের দোকানে উপস্থিত হয়ে সতর্কতামূলক লিফলেট বিতারণ বিলি করেন। এসময় তার সহধর্মিণী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা সাথে ছিলেন। এছাড়া উপজেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি ড.শহীদুল ইসলাম বিশ্বাস, সৈয়দ নাসির, সাবেক উপজেলা মহিলা ভাইচ চেয়ারমান বিলকিস জাহান সহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাংসদ মো. মহিব্বুর রহমান এ সময় বলেন, বর্তমান সময়ে করোনা ভাইরাস পৃথিবীর বিভিন্ন দেশে মহামারি আকারে দেখা দিয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় আমার এলাকার মানুষকে সচেতন করার জন্য আমি উদ্যোগ নিয়েছি। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে হবে। জ্বর,বমি,হাঁচি কাসি,ডায়রিয়া. মাথা ব্যাথা ও পেট ব্যাথা হলে সরাসরি ডাক্তারের পরামর্শ নেওয়ার জন্য জনগনকে অনুরোধ করেছেন।

আপনার মতামত লিখুন :