বরগুনার আমতলীতে আগুন লেগে বসতঘর পুড়ে ছাই!

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীতে আগুন লেগে মোঃ মনিরুল ইসলামের বসতঘর ও ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। গতকাল শনিবার (১৩ নভেম্বর) রাতে সদর ইউনিয়নের ছুড়িকাটা (রসুলপুর) এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৭টা দিকে ওই এলাকার মনিরুল ইসলামের বসত ঘরের পাশে থাকা পাকের ঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রæত ওই আগুন তাদের বসত ঘরে ছড়িয়ে পড়ে। তাদের আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করে ব্যর্থ হয়ে তাৎক্ষনিকভাবে আমতলী ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসার পূর্বেই মনিরুল ইসলামের বসত ঘর ও আসবাবপত্রসহ ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে আগুন নিভিয়ে দেয়। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়ে ওই পরিবারটি একেবারে নিঃশ্ব হয়ে গেছে।

ক্ষতিগ্রস্থ ঘর মালিক মোঃ মনিরুল ইসলাম বলেন, আগুনে আমার সব শেষ হয়ে গেলো। আমি এখন নিঃশ্ব হয়ে গেলাম। পরিবার- পরিজন নিয়ে এখন কোথায় থাকবো তা ভেবে পাচ্ছি না।

আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোঃ তামিম হাওলাদার জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন তাৎক্ষনিক সারা ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে মনিরুল ইসলামের অন্তত ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার একেএম, আব্দুল্লাহ বিন রশিদ মুঠোফোনে বলেন, আগুনে বসতঘর পুড়ে ছাই হওয়ার সংবাদ পেয়েছি। ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে সহায়তা করা হবে।

 

আপনার মতামত লিখুন :