দেবহাটায় কৃষকদেরকে বিনামূল্যে সারও বীজ বিতরণ

প্রকাশিত : ৮ নভেম্বর ২০২১

দেবহাটায় কৃষি অধিদপ্তরের আয়োজনে রবি/২০২১-২২ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার প্রান্তিক কৃষকদেরকে বিভিন্ন কৃষি পণ্য, বীজ ও সার প্রদান করা হয়েছে।

“কৃষি সমৃদ্ধি” এই শ্লোগানকে সামনে রেখে সোমবার (৮ নভেম্বর, ২১ ইং) সকাল সাড়ে ১১ টায় সরিষা, গম, ভুট্টা ও খেসারী উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ উপজেলা পরিষদ সম্মুখে আয়োজিত উক্ত কৃষি পন্য প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবুর রহমান।

উপজেলা কৃষি কর্মকর্তা শরীফ মোহাম্মদ তিতুমীরের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শওকত ওসমান। এসময় উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাহজাহান আলীসহ কৃষি অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও কৃষকরা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার রাজস্ব খাতের ৪৫০ জন কৃষককে সরিষার বীজ ও সার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :