আপনার নাটকের জবাব ১১ তারিখে পাবেন কাজিমকে দেলোয়ার প্রধান

প্রকাশিত : ৬ নভেম্বর ২০২১

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাজী দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, নৌকার প্রার্থী কাজিমউদ্দিন রাতারাতি যেভাবে পিছনের দরজা দিয়ে আওয়ামীলীগের সেক্রেটারি হয়েছে ঠিক তেমনি পিছনের দরজা দিয়ে নৌকা প্রতীক নিয়ে আসছে। কারণ কলাগাছিয়া ইউনিয়ন ব্যাতিত বন্দরে আরও চারটি ইউনিয়ন রয়েছে সেখানে কিন্তু ৩/৪ জনের নামের তালিকা কেন্দ্রে গিয়েছে।

অথচ কলাগাছিয়া থেকে শুধু একজনের নামই গিয়েছে। আপনি কাজিম ভাই কিভাবে সেক্রেটারি এবং নৌকা প্রতীক নিয়ে আসছেন সবাই কিন্ত জানে। শনিবার ৬ নভেম্বর বিকেল ৫ টায় কলাগাছিয়ায় ৯নং ওয়ার্ডস্থ মোহনপুর এলাকাবাসীর আয়োজিত লাঙল প্রতীকের নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান আরও বলেন, তিতাসের চতুর্থ শ্রেনীর কর্মচারী ছিলেন কাজিমউদ্দিন। তিনি ৪০ বছর গ্যাস অফিসে চাকরি করে মা বোনদের হাতের কালি মুছতে পারে নাই। তিনি এখন আসছে গ্যাস লাইন দিবে। কাজিমউদ্দিন ভাইয়ের আপন ভাতিজা সুমন তিনি এই এলাকা থেকে প্রতিটি ঘর থেকে ১৬০০ টাকা করে প্রায় ৮ লাখ টাকা নিয়েছে গ্যাস লাইন দিবে কিন্তু আজও পর্যন্ত গ্যাস লাইন দেই নাই।

এমনি সেই টাকা এখনও মা বোনদের হাতে ফেরত দেয়নি। টাকা নিয়ে গ্যাস দিতে পারে নাই এখন আসছে গ্যাস দিবেন। আপনি যে নাটক শুরু করছে এর জবাব মা বোন ১১ নভেম্বর এর জবাব দিবে।

তাই আগামী ১১ নভেম্বর লাঙল প্রতীকে একটি করে ভোট দিয়ে ঘরের সন্তান ঘরে রাখার আহবান জানান। মোহনপুর এলাকার বিশিষ্ট সমাজসেবক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির নেতা নুরনবী ওসমানী, তাসলিম, মিশুক, মো. হোসেন, আকিব হাসান রাজু সহ স্থানীয় এলাকাবাসী।

আপনার মতামত লিখুন :