ফতুল্লায় যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

প্রকাশিত : ১৭ মার্চ ২০২০

নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে ফতুল্লা থানা যুবলীগের কার্যালয়ে আনন্দঘণ পরিবেশের মাধ্যমে পালিত হয় শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস । এ অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর এক নেতৃত্বে সুন্দর গুছানো পরিপাটী একটি অনুষ্ঠান উপহার দেয় নেতার কর্মীর মাঝে ।

কেক কাটা পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে মীর সোহেল আলী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা এই স্বাধীন ভ‚খন্ড পেতাম না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের নির্যাতিত মানুষদের প্রতিবাদ শিখিয়েছেন। তিনি স্বাধীনতার ডাক দিয়েছেন। তার কল্যাণেই এদেশের বীর পুরুষেরা যুদ্ধের মাধ্যমে পাকিস্তানীদের হটিয়েছে। সেই মহান নেতাকে তার জন্মশত বার্ষিকীতে আমরা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি।

তিনি আরো বলেন, ১৯৭৫’এ পাকিস্তানী দোষররা এই মহান নেতাকে নির্মম ভাবে হত্যা করে জাতির ইতিহাসে কলঙ্ক লেপন করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সোনার বাংলা গড়ার। তার সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আমাদের প্রাণপ্রিয় নেতা সাংসদ শামীম ওসমান ভাইয়ের হাতে হাত রেখে সেই স্বপ্ন বাস্তবায়নে আমরাও দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি শফিউদ্দিন বাচ্চু, মোঃ তরুন খন্দকার, মোঃ রিপন খন্দকার, থানা যুবলীগের দপ্তর সম্পাদক শেখ মোঃ ইদ্রিস, মোঃ পাপন সরকার, সোহেল মাদবর, মোঃ ইসলাম হোসেন, শেখ মোঃ মেহেদী হাসান শাহীন, গাজী নূর মোহাম্মদ সাগর, মোল্লা জাফর, ভ‚ট্টো প্রধান প্রমূখ।

আপনার মতামত লিখুন :