নৌকায় ভোট দিয়ে আপনিও উন্নয়নের অংশীদার হউন: যুবলীগ চেয়ারম্যান

প্রকাশিত : ১৭ মার্চ ২০২০

আজ ১৬/০৩/২০২০ইং তারিখ রোজ সোমবার বিকাল ৩.০০টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর উদ্যোগে আসন্ন জাতীয় সংসদ উপ নির্বাচনে ঢাকা ১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন এর নৌকা মার্কার সমর্থনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে হাতিরপুল মোতালেব প্লাজার সম্মুখে একটি পথ সভা অনুষ্ঠিত হয় এবং হাতিরপুর, বাংলা মটর এর বিভিন্ন গলিতে গলিতে ঘুরে ঘুরে ভোটারদের প্রচারপত্র বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে দূর্বার গতিতে নবদিগন্তে উন্নয়নের মহাসড়কে আপনিও উন্নয়নের অংশীদার হউন। যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন যুবলীগ ঢাকা ১০ আসনের প্রতিটি ভোটারের ঘরে ঘরে যাবে এবং ভোটাল স্লীপ সংগ্রহ করবেন। ভোটার যাতে উপস্থিত থাকে তাহার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।

এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা-১০ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন ও উপস্থিত ছিলেন যুবলীগ ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিন ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয়, মহানগর ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :