কাশিপুরে কি উন্নয়ন করেছি তা দেখে নৌকায় ভোট দিবেন: সাইফুল্লাহ বাদল

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বর্তমানে নৌকার প্রার্থী এম সাইফুল্লাহ বাদল বলেন,আমি বলবো না কাশিপুর ইউনিয়নের উন্নয়ন করেছি। আপনেরা দেখেছেন আমি কি কি উন্নয়ন করেছি। আপনেরা দেখে নৌকা মার্কায় আমাকে ভোট দিবেন। কাশিপুরের নূর মসজিদ রোড এলাকার উন্নয়নের কাজ করেছি মানুষের কষ্টের লাঘব করেছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষ্যে কাশিপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সোমবার (১১ অক্টোবর) বাদ মাগরিব কাশিপুর গোলাম হোসেন ডাইং সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কাশিপুর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম,কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী এবং প্রধান বক্তা কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার।

সাইফুল্লাহ বাদল আরো বলেন,আমার প্রতিদ্বন্দ্বী যে তিনি ১৮ বছর মেম্বার ও পাঁচ চেয়ারম্যান হয়ে কি উন্নয়ন করেছে তার একটা উন্নয়ন যদি দেখাতে পারেন তাহলে আমি নির্বাচন করবো না।

মোঃ আশরাফুল আলম বলেন,গত এক বছরে কাশিপুরে যে উন্নয়নের কাজ হয়েছে আপনে (মোমেন সিকদার) যদি আপনার ৫ বছরে তার একটি উন্নয়নের কাজ করতে পারেননি।তাহলে আপনে নৌকার প্রতীক চান কিভাবে। আর গতকাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাদল ভাইকে নৌকা প্রতীক দিয়েছে। যে এলাকার উন্নয়ন করবে এবং মানুষের জন্য কাজ করবে এলাকাবাসী তাকেই চাবে। আমরা চাই পুনরায় বাদল ভাই নির্বাচনে বিজয়ী এলাকার উন্নয়ন করুক। যে দলের বিরুদ্ধে গিয়ে নির্বাচন করবে দল তাকে বহিষ্কার করার কথা বঅলবলেছে। আমি থানা কমিটিকে অনুরোধ করব্য মোমেন সিকদারকে যেনো দল থেকে বহিষ্কার করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.আইউব আলী,কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এম এ সাত্তার, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর রতন,কাশিপুর ইউপির ৭ নং ওয়ার্ড মেম্বার শামীম আহমেদ, ২ নং ওয়ার্ড মেম্বার ইমদাদুল হক খোকা, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আলহাজ আহমেদ হোসেন রাজু, তোলারাম কলেজের সাবেক জিএস তাসলিম,পঞ্চায়েত কমিটির সভাপতি হেদায়েত উল্লাহ,আব্দুল হক,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম মুক্তার হোসেন,কাশিপুর ৭নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মোহসীন মিয়া,যুবলীগ নেতা জহির,কাশিপুর শেখ রাসেল শিশু কিশোর সংসদ সাধারণ সম্পাদক রাকিব হাসান প্রমূখ।

আপনার মতামত লিখুন :