গোগনগর গণটিকার ২য় ডোজ কার্যক্রম শুরু

প্রকাশিত : ৭ সেপ্টেম্বর ২০২১

মোঃপন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর গনটিকা ২য় ডোজ শুরু হয়েছে। মঙ্গলবার(৭ সেপ্টেম্বর)সকালে গোগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিকাদানের কার্যক্রম উদ্বোধন করা হয়। গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেনের উদ্যেগে বিভিন্ন ওয়ার্ডের মেম্বারদের উপস্হিতে উৎসবমুখর পরিবেশে টিকাদান উৎসব উদযাপিত হয়।

সকাল দশটা থেকে বিকাল চারটা পযন্ত চলে। এ বিষয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন বলেন সরকারি নির্দেশে গোগনগর ১,২,৩ ওয়ার্ডের কোভিড -১৯করোনা টিকার প্রথম ডোজ যারা নিয়েছে তাদের ২য় ডোজ দেয়া শুরু হয়েছে। শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করা হয়েছে বলে জানান। তিনি আরো বলেন, পরবতীতে অন্যান্য ওয়ার্ডে দেওয়া হবে।তবে সঠিক তারিখ দেওয়া হয়নি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন, গোগনগর ইউপির প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন, ১নংওয়ার্ডের মেম্বার আব্দুল মোতালেব,২নংওয়ার্ডের মেম্বার হাজী মোক্তার হোসেন, ৩ নংওয়ার্ডের মেম্বার তোফাজ্জল হোসেন কাবিল, ৬ নংওয়ার্ডের মেম্বার দেলোয়ার হোসেন,৪,৫,,৬ নংওয়ার্ডের মহিলা মেম্বার নাজমা বেগম।

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে লিঙ্কে ক্লিক করুন…

আপনার মতামত লিখুন :