কিয়ারার শরীরে ‘একলা চলো রে’ ট্যাটু নিয়ে তোলপাড়

প্রকাশিত : ১৪ মার্চ ২০২০

কয়েকদিন আগে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের বসন্ত উৎসবে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গান বিকৃতভাবে বাজানোর অভিযোগ ওঠে। এছাড়া পিঠে আবির দিয়ে অশ্লীল শব্দ লেখেন কয়েকজন শিক্ষার্থী। বিষয়টি নিয়ে আলোচনা-সমালাচনা চলছে। এর রেশ না কাটতেই এবার শরীরে বিশ্বকবির ‘একলা চলো রে’ গানের লাইন লিখে নতুন করে বিতর্কের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। এই ঘটনায় বেশ চটেছেন রবীন্দ্র অনুরাগীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

নেটফ্লিক্সের ‘গিলটি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন কিয়ারা। এতে তিনি একটি ব্যান্ডের সদস্য। জানা গেছে, তার চরিত্রের প্রয়োজনেই অস্থায়ী এই ট্যাটু করিয়েছেন কিয়ারা। ‘গিলটি’ ওয়েব সিরিজের গল্পের মূল বিষয়বস্তু ‘মি টু’। তবে সবকিছু ছাপিয়ে মূল আলোচনায় কিয়ারার ট্যাটু। যদিও এই ওয়েব সিরিজের পরিচালক রুচি নারেইনের দাবি, চমক নয় বরং গল্পের প্রয়োজনেই কিয়ারার শরীরে ‘একলা চলো রে’ ট্যাটু আঁকা হয়েছে।

তবে এই দাবি মানতে চাইছেন না রবীন্দ্রনাথ ঠাকুরের ভক্তরা। কিয়ারার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা গুড নিউজ। বর্তমানে ভুল ভুলাইয়া-টু সিনেমার শুটিং করছেন কিয়ারা। এছাড়া লক্ষ্মী বোম্ব, ইন্দু কি জওয়ানি এবং শেরশাহ সিনেমায় দেখা যাবে তাকে।

আপনার মতামত লিখুন :