কলাপাড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত : ১৫ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। রবিবার সূর্যদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়, সকল সরকারী, আধাসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

সকাল আটটায় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পটুয়াখালী-০৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা দরবার হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা ও ১৫ আগষ্টের সকল শহীদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিকে উপজেলার মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মহিপুর থানা যুবলীগ, কুয়াকাটা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক ভাবে যথাযোগ্য মর্যাদার ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এ দিবসটি পালন করেছে।

 

আপনার মতামত লিখুন :