সস্তাপুরে আওয়ামীলীগ নেতা মজিবুরের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

প্রকাশিত : ১৫ আগস্ট ২০২১

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মমজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মো.মজিবুর রহমানের উদ্দ্যোগে কোরআন তেলওয়াতের আয়োজন ও ত্রান সামগ্রী বিতরন করা হয়। রবিবার ( ১৫ আগষ্ট ) সকাল সাড়ে ১০ টায় সস্তাপুরে সংলগ্ন দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলে শারীরিক অসুস্থতার কারনে তিনি উপস্থিত হতে পারেনি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো.শাহরিয়ার রেজা হিমেল, যুবলীগ নেতা মো.আবদুর রাজ্জাক,মো.জুয়েল,মো.আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দোয়া পুর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মো.মজিবুর রহমান বলেন, আজ আমরা সেই মহান ব্যক্তির শাহাদাত পালন করছি যার কারনে আজ লাল-সবুজের পতাকা বাংলার আকাশে উদীয়মান হচ্ছে,যার কারনে আমরা বাংলা ভাষায় কথা বলছি,যার ডাকে সাড়া দিয়ে বাংলা মায়ের দামাল ছেলেরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন সেই মহান মানুষটি হলেন কোটি কোটি বাঙ্গালীর হৃদয়ের স্পন্দন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

৭৫’র এ দিনে সেই বর্বর পাকবাহিনীর প্রেতাতœারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে যা এখনও ইতিহাসের ন্যাক্কারজনক ঘটনা। তার সুযোগ্য কন্যা বাঙ্গালী জাতির স্বপ্ন উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার বলিষ্ট নেতৃত্বে বিশ^ দরবারে বাংলাদেশ একটি রোল মডেল। আমরা তার দীর্ঘায়ু কামনা করি এবং ৭৫’র ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের প্রতিটি সদস্যর রুহের মাগফেরাত কামনা করছি। মো. রাজ্জাক ও জুয়েলের আয়োজনে মিলাদ ও দোয়া শেষে দুইশত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

আপনার মতামত লিখুন :