খানসামা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত

প্রকাশিত : ১৫ আগস্ট ২০২১

মো: মজনু আলম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার (১৫ আগস্ট) দিন ব্যাপী এসব আয়োজনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

দিবসটি উপলক্ষে সকালে খানসামা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা পুলিশ ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা,পুরষ্কার বিতরণী ও অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে অনুদান বিতরণ করা হয়।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ওসি শেখ কামাল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোখলেছুর রহমান ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও খানসামা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স (পাকেরহাট) -এ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান দোয়া ও প্রার্থনা করা হয়।

আপনার মতামত লিখুন :