কলাপাড়ায় ইউনিয়ন পর্যায় গণ টিকাদান কার্যক্রম শুরু

প্রকাশিত : ৭ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ইউনিয়ন পর্যায়ে কোভিট-১৯ এর রেজিষ্ট্রেশন বিহীন গণ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকাল নয়টায় ১২ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার ১ টি করে কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে সকাল থেকে প্রতিটি কেন্দ্রে থেকে টিকা গ্রহীতাদের ভীড় লক্ষ্য করা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিটি কেন্দ্রে নারী ও পুরুষের আলাদা আলাদা ৩ টি করে বুথের মাধ্যমে ৬’শ জনকে এ টিকা প্রদান করা হবে। প্রতিটি কেন্দ্রের জন্য তিনজন পরির্দশক, ছয়জন করে স্বাস্থ্যকর্মী ও নয়জন স্বেচ্ছোসেবী কাজ করছেন। প্রাথমিক পর্যায়ে শনিবার একদিনের জন্য উপজেলায় ৮হাজার ৪’শ মানুষকে এ টিকা প্রদান করা হবে।

এদিকে উপজেলার টিকা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিএম সরফরাজ, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়রম্যান এসএম রাকিবুল আহসান,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.চিন্ময় হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সিমা, ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী কর্মকর্তা আসাদুজ্জামান। এসময় সংশ্লিস্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়রসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :