ঝিনাইদহ সীমান্তে অবৈধভাবে পারাপারকালে দু’দফায় ১৫জন আটক

প্রকাশিত : ২৩ জুলাই ২০২১

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঈদের দিন ভোরে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার জুলুলি গ্রামের হাই স্কুলের উত্তর পার্শ্বের কাচা রাস্তার উপর হতে বাংলাদেশী ১০ জন (পুরুষ-৫ ও নারী-৫) নাগরিককে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়। ৫৮ বিজিবিরি সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, আটককৃত ব্যক্তিরা হলেন বাগেরহাট, ঝালকাঠি এবং পিরোজপুর জেলার।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। আবার একই দিনে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মাটিলা গ্রামের মেহগনী বাগানের মধ্যে হতে বাংলাদেশী ০৫ জন (পুরুষ-৪ ও নারী-১) নাগরিককে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে আটক করা হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, আটককৃত ব্যক্তিরা হলেন মাদারীপুর, নড়াইল, মাগুরা এবং গোপালগঞ্জ জেলার। আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত লিখুন :