মাদারীপুর জেলা পুলিশের মসজিদে করোনা নিয়ে মুসুল্লিদের সাথে আলাপ

প্রকাশিত : ১১ জুলাই ২০২১

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর: মাদারীপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিয়নের ৬৭ টি বিট পুলিশিং এর আওতায় জেলার শতাধীক মসজিদে গত কাল শুক্রবার জুম্মার নামাজের আগে করোনায় করোণীয়তা নিয়ে মুসুল্লিদের সাথে আলাপ করেন জেলা পুলিশের কর্মকর্তারা।

মসজিদ কমিটি ও বিট পুলিশ কার্যালয় থেকে জানাযায়, ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান এর উদ্যেগ ও দিকনির্দেশনায় মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ গোলাম মস্তফা রাসেল এর তত্বাবধানে জেলার বিভিন্ন ইউনিয়নের ৬৭ টি বিট পুলিশিং এর আওতায় জেলার শতাধীক মসজিদে শুক্রবার জুম্মার নামাজের আগে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনায় করোণীয়তা নিয়ে আলাপ করেন জেলা পুলিশের পদস্ত কর্মকর্তারা। ধর্ম প্রান মুসুল্লিদের সাথে আলাপের সময় কর্মকর্তারা বলেন, আমরা এবং আপনার সবাই বাংলাদেশের নাগরিক আমাদের সবার দেশের ও সকলের ভালোর জন্য করোনা কালিন সময়ে সচেতনতা মূলক সরকারী নিয়ম মেনে চলা পবিত্র দায়িত্ব। আমরা কেউ জরুরী প্রয়োজন ছাড়া ঘড় থেকে বেড় হবো না। সামাজিক দূড়ত্ব মেনে হাটবাজার করবো এবং মাস্ক ব্যাবহার করবো ঘনঘন হাত ধোব।

আপনারা সব সময় লোকসমাগত এড়িয়ে চলবেন। মসজিদে সামাজিক দুরত্ব বজায় রেখে নামাজ আদায় করবেন। সবাই পুষ্টি কর খাবার খাওয়ার চেষ্টা করবেন। কারো জ¦র,কাশি,সর্দি হলে নিকটস্থ হাসপাতালে গিয়ে চিকিৎসা নিবেন এবং চিকিৎসক পরিক্ষা দিলে পরিক্ষা করবেন। যাদের ৩৫ বছর বয়স হয়েছে তার নিবন্ধন করে টিকা নিবেন। ইমাম সাহেব ও মসজিদ কমিটির সবাইকে নিজ নিজ থেকে সচেতনতা বৃদ্ধিতে কাজ করার জন্য অনুরোধ করেন। এবং পুলিশ আপনাদের সেবা করার জন্য সব সময় প্রস্তুত আছে, প্রয়োজনে ৯৯৯ এ ফোন করে সাহায্য নিন। এবং আমাদের আপনাদের সেবা করার জন্য সহোযোগিতা করুন।

 

আপনার মতামত লিখুন :