আমতলীতে পুলিশের ২৫টি ব্যাটারী চালিত ইজিবাইক আটক ও মাস্ক বিতরণ

প্রকাশিত : ৬ জুলাই ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি। বরগুনার আমতলীতে লকডাউনের ষষ্ঠদিনে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে আঞ্চলিক মহাসড়ক ও অভ্যান্তরিন সড়কে অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারী চালিত ইজিবাইক আটক করেছে পুলিশ। পুলিশ পরিদর্শক মোঃ শাহআলম হাওলাদারের নেতৃত্বে এ গাড়ীগুলো আটক করা হয়।

লকডাউন চলাকালিন সময়ে আঞ্চলিক মহাসড়ক ও অভ্যান্তরিন সড়কে সকল ধরনের পরিবহন চলাচল নিষিদ্ধ থাকা সত্তে¡ও সরকারের এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে আমতলী- কলাপাড়া, আমতলী- পটুয়াখালী, আমতলী- তালতলী, আমতলী- গলাচিপা আঞ্চলিক মহাসড়কসহ বিভিন্ন অভ্যান্তরিণ সড়কে যাত্রী বোঝাই করে ব্যাটারী চালিত ইজিবাইকগুলো চলাচল করছে।

আজ (মঙ্গলবার) দুপুরে আমতলী থানার পরিদর্শক মোঃ শাহআলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ আঞ্চলিক মহাসড়ক ও অভ্যান্তরিণ সড়কে সাড়াশী অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারী চালিত ইজিবাইক আটক করে থানায় নিয়ে যায়। একই সাথে তিনি সড়কের বিভিন্ন স্ট্যান্ডে মানুষকে সচেতন করে মাস্ক বিতরণ করেন।

আমতলী থানার পরিদর্শক মোঃ শাহআলম হাওলাদার বলেন, আঞ্চলিক মহাসড়ক ও অভ্যান্তরিন সড়কে অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারী চালিত ইজিবাইক আটক করা হয়েছে এবং সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :