খুলনার তিন হাসপাতালের করোনা ইউনিটে ১১ জনের মৃত্যু

প্রকাশিত : ২ জুলাই ২০২১

খুলনার তিনটি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আরও ১১ জনের মৃত্যু হয়েছে। করোনা ও উপসর্গ তাদের মৃত্যু হয় বলে শুক্রবার সংশ্লিষ্ট হাসপাতালের মুখপাত্ররা জানিয়েছেন। খুলনার ১৩০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ৮জন, খুলনা জেনারেল হাসপাতালে দুজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়। করোনা হাসপাতালের ফোকালপারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, ডেডিকেটেড করোনা হাসপাতালে আরও আট রোগীর মৃত্যু হয়েছে।

তিনি জানান, হাসপাতালের ২০৪ রোগীর মধ্যে রেড জোনে ১১০ জন, ইয়েলো জোনে ৪১ জন, আইসিইউতে ২০ জন ও এইচডিইউতে ২০ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৬ জন। একই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, হাসপাতালের করোনা ইউনিটে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- খুলনা মহানগরীর হাজী মহসিন রোডের নীতি রানী দে (৫০), ডুমুরিয়ার মাধুরী মণ্ডল (৬০)।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালটিতে নতুন করে ভর্তি হয়েছেন ছয়জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। হাসপাতালে সকাল পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন ৬৬ জন। যশোরের মনিরামপুরের নিরঞ্জন পাল নামের এক রোগীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান।

তিনি বলেন, আজ সকাল সাড়ে ৮টা পর্যন্ত এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ১০৯ জন। আইসিইউতে রয়েছেন নয়জন আর এইচডিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৫ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

আপনার মতামত লিখুন :