চিত্রনায়িকা পরীমনি ৪ ঘণ্টা পর থানা থেকে বেরিয়ে যা জানালেন

প্রকাশিত : ২৭ জুন ২০২১

চিত্রনায়িকা পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সাভার থানা পুলিশ। প্রায় সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে থানা থেকে বের হন নায়িকা। মামলার বিষদ পুলিশকে জানাতে সাভার মডেল থানায় এসেছিলেন বলে জানিয়েছেন তিনি। রোববার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে সাভার মডেল থানা থেকে বেরিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানান পরীমনি।

এসময় পরীমনি বলেন, আমি তো মামলার অগ্রগতির জানতে এসেছি। আমার তো আসলে আগেই আসার কথা ছিলো। আমার শারীরিক অসুস্থতার জন্য আসতে পারিনি। যেহেতু শাটডাউন হয়ে যাবে তাই চিন্তা করে আজকেই এসেছি। ন্যায় বিচার নিয়ে কতটুকু আসাবাদী এমন প্রশ্নে তিনি বলেন, আমি খুবি আশাবাদী। সবাই আমাকে এতবেশি সাপোর্ট দিচ্ছে এতে আমি খুবই প্লিজড।

চার ঘণ্টায় থানায় কি জিজ্ঞাসাবাদ করা হলো এমন প্রশ্নে পরীমনি বলেন, ওখানে যা যা হয়েছিলো ওগুলা আমাকে বলতে হয়েছে। তারা তো ওসব শোনেনি। তাদের তো ঘটনা শোনা উচিত। এজন্যই দেরি হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, পরীমনি আজ নিজে থেকেই থানায় এসেছেন। আমাদের থানায় নাসির-অমির বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলার ডেভেলপমেন্ট নিয়ে তার সঙ্গে কথা হয়েছে। তবে মিডিয়ার সঙ্গে কথা বলবেন কি না সেটা তার ব্যক্তিগত বিষয়।

প্রসঙ্গত, ৮ জুন রাতে পরীমণি ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির বিরুদ্ধে। গত ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরো চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি।

আপনার মতামত লিখুন :